সোমবার, ৮ মে, ২০১৭

মশার কয়েল তৈরির মেশিন




মশার কয়েল মাঝারী প্রজেক্ট সেমি অটো  মেশিন



১/ মিক্সার মেশিন ৮০- ১০০ কেজি এম এস বডি

২/ কয়েল লেই হাই পেশার রোলিং মেশিন   


৩/ কয়েল প্রসেসিং কাঁটার মেশিন    

৪/ কয়েল কাঁটার ডাইস দুইটি

৫/ কয়েল শুকানো গ্যাস যুক্ত ব্লুয়ার, রুম ডাইয়া সিস্টেম

                                                           
মোট 65০০০০.০০ টাকা 

প্রতিদিন উৎপাদন ক্ষমতা ২৫০০০ হাজার থেকে ৪৫০০০ জোড়া মশার কয়েল তৈরি করা যাবে। 

এ ছাড়া যে কোন পরামর্শ দিয়ে থাকি ।
১/ কয়েল তৈরির কাঁচা মালের ব্যবস্থা
২/ দক্ষকারিগর বা প্রশিক্ষণের ব্যবস্থা 
৩/ প্রয়োজনীয় কাগজ পত্র ( সরকারী অনুমোদন) 
৪/ কাঁরখানার লে-আউট । 
৫/ মার্কেটিং গাইড লাইন । 

******* আর বিস্তারিত তথ্যের জন্য ০১৯৭৫৭৩৯৯৯৪ ****** 

e-mail:- alifwatertreatmentbd@gmail.co
mobile:-  01975739994 , 01685739994,

১১টি মন্তব্য:

  1. আপনার মন্তব্য লিখুন...আমার কয়েলের কাঁচা মাল ও কেমিক্যাল কিনতে চাই,আপনাদের কাছে কি পাবো

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি কেমিক্যাল দিয়ে পারবো যোগাযোগ করতে পারেন 01745823804

      মুছুন
    2. আমি কেমিক্যাল দিয়ে পারবো যোগাযোগ করতে পারেন 01745823804

      মুছুন
  2. ট্রেনিং নিতে চাই
    এর পর কারখানা করবো

    উত্তরমুছুন
  3. কয়েল তৈরি করতে কি কি উপাদান লাগে জানাবেন কি?

    উত্তরমুছুন
  4. ভালা আমি আইতাছি বেবসা করুম

    উত্তরমুছুন
  5. আমি কয়েলের কোম্পানি করতে চাই ০১৬১১৫৩৭৫৩৭

    উত্তরমুছুন
  6. এক লাখ টাকা মাঝে কি কয়েল কারখানা করা যাবে

    উত্তরমুছুন